টার্মস অফ সার্ভিস ও রিফান্ড পলিসি

ডেলিভারি বিকল্পের পর্যালোচনাঃ

ovilas.com.bd এ, আমরা বাংলাদেশের প্রতিটি প্রান্তে আমাদের গ্রাহকদের জন্য নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী ডেলিভারি অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছি। আমাদের শিপিং এবং ডেলিভারি সম্পর্কিত নীতিমালা সম্পর্কে বিস্তারিত জানার জন্য দয়া করে পড়ুন।

  • পণ্য সিলেকশন করুন এবং এড টু কার্ট করুন ও চেকাওউট সম্পুর্ন করুন।

3, আমাদের এন্ড থেকে কল করা হবে এন্ড অর্ডার কনফার্ম করা হবে ও ডেলিভারি করে দেয়া হবে।

4. পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করুন।

ডেলিভারি সময়সীমা

আমরা আপনার অর্ডার যত দ্রুত সম্ভব পৌঁছে দেওয়ার চেষ্টা করি। সাধারণত ডেলিভারি সময় নিম্নরূপ:

ডেলিভারিচার্জ সমূহ
ঢাকার মধ্যে ২-৩ কার্যদিবসঃ৫০ টাকা
ঢাকার বাহিরে ২-৫ কার্যদিবসঃ১০০ টাকা

অবস্থান, পণ্যের প্রাপ্যতা এবং অন্যান্য বাহ্যিক কারণ যেমন সরকারি ছুটি বা পরিবহন বিলম্বের উপর ভিত্তি করে ডেলিভারি সময় পরিবর্তিত হতে পারে।

অর্ডার প্রসেসিং / রিফান্ড পলিসি

ডেলিভারি প্রক্রিয়া

আপনার অর্ডার প্রসেস এবং প্রেরণ করা হলে, আপনি একটি ইমেল বা এসএমএসের মাধ্যমে ট্র্যাকিং তথ্য সহ একটি নোটিফিকেশন পাবেন। আপনি প্রদত্ত লিঙ্ক বা ট্র্যাকিং নম্বর ব্যবহার করে আপনার ডেলিভারির অবস্থা ট্র্যাক করতে পারবেন।

অর্ডার প্রসেসিং

অর্ডার সাধারণত নিশ্চিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে প্রসেস করা হয়। অর্ডার নিশ্চিতকরণ বা পেমেন্ট নিয়ে কোনো সমস্যা হলে, দয়া করে আমাদের গ্রাহক সেবা দলের সাথে অবিলম্বে যোগাযোগ করুন ০১৭৭৫-৩৩৩৩৩৬ নম্বরে।

রিফান্ড পলিসি

আমরা সাধারণত ক্যাশ অন্য ডেলিভারি তে পণ্য ডেলিভারি করে থাকি, তার পরও যদি প্রডারক্ট টি গ্রাহক রিটার্ন করেন ডেলিভারি নেয়ার ৩-৭ দিনের মধ্যে জানাতে হবে। আমাদের গ্রাহক সেবা সার্ভিস চার্জ বাবদ রেখে বাকি টাকা রিফান্ড করে দিবেন।

ক্যাশ অন ডেলিভারি (COD)

আমরা নির্দিষ্ট পণ্য এবং অবস্থানের জন্য ক্যাশ অন ডেলিভারি (COD) সেবা প্রদান করি। গ্রাহকরা তাদের অর্ডার গ্রহণের সময় মূল্য পরিশোধ করতে পারেন। দ্রুত এবং সঠিক ডেলিভারি নিশ্চিত করতে, দয়া করে আপনার কাছে সঠিক পরিমাণ টাকা প্রস্তুত রাখুন।

মিসড ডেলিভারি

যদি ডেলিভারি প্রচেষ্টা ব্যর্থ হয়, আমাদের কুরিয়ার পার্টনার আপনাকে যোগাযোগ করে দ্বিতীয়বার ডেলিভারির সময় নির্ধারণের চেষ্টা করবে। যদি আবারও ডেলিভারি ব্যর্থ হয়, অর্ডার আমাদের কাছে ফেরত আসতে পারে এবং পুনরায় ডেলিভারির জন্য অতিরিক্ত চার্জ প্রযোজ্য হতে পারে।

ডেলিভারি সমস্যা

যদি আপনার ডেলিভারি বিলম্বিত হয় বা আপনি পণ্য গ্রহণের সময় কোনো সমস্যা (ক্ষতিগ্রস্ত বা ভুল পণ্য) সম্মুখীন করেন, অনুগ্রহ করে পণ্য গ্রহণের ৪৮ ঘণ্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা দ্রুত সমস্যার সমাধান করার চেষ্টা করবো।

ডেলিভারি সীমাবদ্ধতা

আমরা বর্তমানে সারা বাংলাদেশে ডেলিভারি প্রদান করি। তবে, কিছু দূরবর্তী বা কঠিন অ্যাক্সেসযোগ্য এলাকায় ডেলিভারি সময় দীর্ঘ হতে পারে। আপনার অবস্থান যদি আমাদের সাধারণ ডেলিভারি এলাকার বাইরে পড়ে, তাহলে আমাদের গ্রাহক সেবা দল আপনাকে বিকল্প ব্যবস্থা করার জন্য যোগাযোগ করবে।